সোনারগাঁয়ে এক নেতা আওয়ামীলীগকে নিজের সম্পত্তি মনে করে: ডা: বিরু

2

সোনারগাঁ বার্তা ২৪ ডটকম: নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আবু জাফর চৌধূরী বিরু বলেছেন, সোনারগাঁয়ের এক নেতা আওয়ামীলীগকে তার নিজের পৈত্তিক সম্পত্তি মনে করেন। তিনি নিজেই সিদ্ধান্ত নিবেন সোনারগাঁয়ে কে আওয়ামীলীগ করবে আর কে আওয়ামীলীগ করবেনা। অথচ দলের সিদ্ধান্তের বিরুদ্ধে ৫ বার নির্বাচন করে আজ তিনি নিজেই প্রশ্নবিদ্ধ। কেন্দ্র থেকে তাকে শোকজের নোটিশ দেওয়া হয়েছে। আগে আপনি নিজে ঠিক হোন। তার পর দল সিদ্ধান্ত নেবে আপনি নেতৃত্ব দিবেন কি দিবেন না।

সোমবার (০৭ অক্টোবর) উপজেলার বারদীতে পূজা মন্ডপ পরিদর্শন শেষে উদযাপন কমিটির আয়োজনে অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, দলের যে কোনো সিদ্ধান্ত আপনার পক্ষে গেলেই শেখ হাসিনা আমার মা, বঙ্গবন্ধু জাতির পিতা। কেন আপনি বার বার দলের বিরুদ্ধে নির্বাচন করেছেন শেখ হাসিনা আপনাকে বলে  দেয়নি দলের যে সিদ্ধান্ত তা মানতে হবে। আওয়ামীলীগ যখন যা সিদ্ধান্ত দিয়েছে আমি তা মেনে কাজ করেছি। আপনার মতো তো নৌকার তলি ফাটিয়ে দেইনি। আপনি ব্যক্তি স্বার্থে রাজনীতি করছেন।

উপজেলা পরিষদের চেয়ারম্যান মোশারফ হোসেনকে ইঙ্গিত করে বলেন, আপনি জননেন্ত্রী শেখ হাসিনার নৌকা নিয়ে জয়ী হলেন আর ব্যক্তি স্বার্থে যে আপনার বিরুদ্ধে নির্বাচন করেছে তার সঙ্গে হাত মিলিয়েছেন। আপনারা দলকে ভালবাসেন না। ব্যক্তি স্বার্থে রাজনীতি করেন। রাজনীতি ব্যক্তি স্বার্থের নয়। আওয়ামীলীগ কোনো পরিবারের নয়। এখনও সময় আছে আসুন সকলে ঐক্যবদ্ধ হয়ে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগকে সংগঠিত করি।

অনুষ্ঠানে উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি লোকনাথ দত্তের সভাপতিত্বে আরো বক্তব্য দেন, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামসুল ইসলাম ভুইয়া, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, আওয়ামীলীগ নেতা প্রদীপ কুমার ভৌমিক, বারদী ইউনিয়ন যুবলীগের সভাপতি রাশেদ উদ্দিন মঞ্জু, কাচঁপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুব পারভেজ, সনমান্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, নোয়াগাঁও ইউনিয়ন যুবলীগের সভাপতি হানিফ মিয়া প্রমূখ।

2