উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে বারবার মহাজোট সরকারকে বিজয়ী করতে হবে: এমপি খোকা

5

সোনারগাঁ বার্তা ২৪ ডটকম: নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার যোগ্য নেতৃত্ব ও উন্নয়ন ক্ষেত্রে তার সুদৃষ্টি রয়েছে বলেই সোনারগাঁয়ে এতো উন্নয়ন করা সম্ভব হয়েছে। এ ধারাকে অব্যাহত রাখতে হলে বারবার মহাজোট সরকারকে ভোটের মাধ্যমে বিজয়ী করতে হবে।

বৃহস্পতিবার (৩০ জানুয়ারী) বিকেলে নারায়নগঞ্জের সোনারগাঁয়ের পঞ্চমীঘাট উচ্চ বিদ্যালয়ের ৪ তলা বিশিষ্ট নতুন একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তুর স্থাপন, নবীন বরন ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি অমল পোদ্দারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, জাতীয়পার্টি কেন্দ্রীয় কমিটির সদস্য আবু নাঈম ইকবাল, সাদিপুর ইউনিয়ন জাতীয় পাটির সভাপতি আবুল হাসেম, সাধারণ সম্পাদক নুর হোসেন, জাপা নেতা আলী আকবর, বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য আশরাফুজ্জামান, শিল্পী ভৌমিক, সেলিম মিয়া, সনমান্দী ইউনিয়ন পরিষদের সদস্য তোতা মিয়া, সাবেক সদস্য রুহুল আমিন, ইসরাফিল মিয়া, জালালউদ্দিন, তাওলাদ হোসেন সহ শিক্ষার্থী ও তাদের অভিভাবকবৃন্দ।

বিদ্যালয়ে নতুন ভবনের ভিত্তি প্রস্তুর হওয়ায় এমপি লিয়াকত খোকাকে ফুলের শুভেচ্ছা জানান শিক্ষার্থীরা।

পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 

5