সোনারগাঁয়ে সাদিপুর উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের মিলনমেলা

4

সোনারগাঁ বার্তা ২৪ ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ঐতিহ্যবাহী সাদিপুর উচ্চ বিদ্যালয়ের ১৯৯৫ থেকে ২০১৯ ব্যাচের শিক্ষার্থীদের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। ৮ ফেব্রুয়ারি শনিবার বিদ্যালয় প্রাঙ্গণে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এ উপলক্ষে সকাল ১০টায় শিক্ষার্থীরা একই রঙের টি-শার্ট পরে বর্ণাঢ্য আনন্দ র‌্যালী করেন। র‌্যালীটি বিদ্যালয় প্রাঙ্গন থেকে শুরু হয়ে এশিয়ান হাইওয়ে দিয়ে নয়াপুর ও মিরেরটেক বাজার প্রদক্ষিন করে পুনরায় বিদ্যালয় প্রাঙ্গনে এসে শেষ হয়। পরে পরিচিতি পর্ব, ফটোসেশন, স্মৃতি কথন ও অভিব্যক্তি প্রকাশ, মধ্যহ্ন ভোজ, র‌্যাফেল ড্র এবং সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন- সাদিপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. রফিকুল ইসলাম, সহকারি শিক্ষক তনয় কুমার, ফজলুল হক, তাবারক হোসেন, কবির হোসেন, আমির উদ্দিন, মো. শাহজালাল, জাকির হোসেন, আব্দুল আজিজ, প্রাক্তন শিক্ষক মো. অলিউল্লাহ সহ বিদ্যালয়ের অন্যান্য শিক্ষকবৃন্দ।

প্রাক্তন শিক্ষার্থীদের মধ্যে উপস্থিত ছিলেন- আবু রাসেল, ইসমাঈল হোসেন, মো. ইব্রাহীম, আফজাল শরীফ, রেজাউল হক রেজা, রিপন শিকদার, দেলোয়ার হোসেন মিন্টু, আরিফুল ইসলাম, মোফাজ্জল হোসেন, প্রফেসর জোবায়দা নাসরিন, সাংবাদিক ফারুক হোসেন, হাবিবুর রহমান, সাংবাদিক মামুন মোল্লা, মাসুদ রানা, সালমা আক্তার, ফরিদা ইয়াসমিন, গোলজার হোসেন, আব্দুল মজিদ, কমল কান্ত মিত্র, মল্লিকা মিত্র, সোহেল রানা, দেলোয়ার হোসেন ও রুহুল আমিন সহ আরও অনেকে।

4