সোনারগাঁ কলেজে সুবর্ণজয়ন্তীর রেজিষ্ট্রেশন শেষ হচ্ছে কাল

4

সোনারগাঁ বার্তা ২৪ ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ঐতিহ্যবাহী ও একমাত্র সরকারী কলেজের ৫০ বছর পূর্তি উপলক্ষে আগামী ২৯ ফেব্রুয়ারী প্রাক্তন ও বর্তমান ছাত্র/ছাত্রী ও তাদের পরিবারের অংশগ্রহনে সুবর্ণজয়ন্তীর আয়োজন করা হয়েছে। অনুষ্ঠানে অংশ নিতে প্রত্যেক ছাত্রদের রেজিষ্ট্রেশন করতে হবে। সোমবার (১০ ফেব্রুয়ারী) শেষ হচ্ছে রেজিষ্ট্রেশনের জন্য বেধে দেওয়া সময়সীমা।

সোনারগাঁ সরকারী কলেজের অধ্যক্ষ আশরাফুজ্জামান অপু জানান, আগামী ২৯ শে ফেব্রুয়ারী সোনারগাঁ সরকারী কলেজের সূবর্ণ জয়ন্তী উপলক্ষে বর্তমান ও পুরানো ছাত্রদের মধ্যে রেজিস্ট্রেশন করার আগ্রহ বাড়ছে। তারা দেশের বিভিন্ন স্থান থেকে নিজে ও পরিবারসহ রেজিষ্ট্রশন সম্পন্ন করছে। আশা করি যারা এখনো রেজিষ্ট্রেশন করে নাই তারা সোমবার বিকেল ৪টার মধ্যে রেজিস্ট্রেশন করবে। রেজিষ্ট্রে না করলে ৫০ বছর উপলক্ষে কলেজ থেকে প্রকাশিত স্মরনিকার মধ্যে তাদের নাম ঠিকানা ও ছবি ছাপানো সম্ভব হবে না।

তিনি আরো জানান, অনুষ্ঠানটি কলেজের প্রাক্তন ছাত্র ইউএস বাংলা গ্রুপের চেয়ারম্যান আবদুল্লাহ আল মামুন পুরো অনুষ্ঠানটি স্পন্সর করছে। নিজস্ব নিরাপত্তা ব্যবস্থা ও ইভেন্ট ম্যানেজমেন্টের ব্যবস্থাপনায় অনুষ্ঠানটি করা হচ্ছে বিধায় রেজিস্ট্রেশন ব্যতিত কারো অনুষ্ঠানে প্রবেশের সুযোগ থাকছে না। এছাড়া কলেজের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থী এবং তাদের পরিবার ব্যতিত অন্য কেউ ভুল তথ্য দিয়ে রেজিস্ট্রেশন করলে তার রেজিষ্ট্রেশন বাতিল করে দেয়া হবে। অনুষ্ঠান সুষ্ঠু ও সুন্দর ভাবে পরিচালনার স্বার্থে পুরো কলেজ ক্যাম্পাস নিরাপত্তার চাদরে ঢাকা থাকবে এবং অনুষ্ঠানস্থল সিসি ক্যামেরার আওতায় রাখা হবে। আগামী ২৭ ফেব্রুয়ারী সুবর্ণজয়ন্তী উপলক্ষে বনাঢ্য র‌্যালী বের করা হবে।

4