প্রতিবন্ধী ও হিজরাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন চেয়ারম্যান মাসুম

5

সোনারগাঁ বার্তা ২৪ ডটকমঃ  করোনা ভাইরাসের প্রাদূর্ভাবে খাদ্য অভাবে পরা হিজরা (তৃতীয় লিঙ্গ) সম্প্রদায় ও প্রতিবন্ধীদের মাঝে অর্থ, ত্রাণ ও স্যানেটাইজার বিতরণ করছেন সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

শনিবার পিরোজপুর ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ৭০ জন হিজরা ও ২৫০জন প্রতিবন্ধির মাঝে এ অর্থ, ত্রাণ ও স্যানেটাইজার বিতরন করা হয়।

এ সময় ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন, করোনার কারণে খাদ্য অভাবে পরা সমাজের প্রতিটি লোককে আমার সামর্থ অনুয়ায়ী উপকার করার চেষ্টা করছি। বিশেষ করে আমাদের সমাজে প্রতিবন্ধী ও হিজরা (তৃতীয় লিঙ্গের হিজড়া) দের খবর অনেকে রাখেনা। আমি চেষ্টা করেছি সেসব মানুষের পাশে দাড়াতে। তাদের মাঝে নগদ অর্থ, ত্রাণ ও স্যানেটাইজার বিতরণ করা হয়েছে। আমার এ সহায়তা অব্যাহত থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, পিরোজপুর ইউনিয়ন পরিষদের সদস্য সেলিম রেজা, মোশাররফ হোসেন, আলমগীর কবির, সচিব মফিজুর রহমান সুমন, সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ হোসেন, যুবলীগ নেতা মাসুম বিল্লাহ, বাদল মিয়া, শাহীন, উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, আনিসুর রহমান আনিস সহ আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনে নেতাকর্মীরা।

5