আওয়ামী লীগের নেতাকর্মীরা অপকর্মে জড়িয়ে পড়ছে : জাপা চেয়ারম্যান

6

সোনারগাঁ বার্তা ২৪ ডটকমঃ জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদের বলেছেন, আওয়ামী লীগ দীর্ঘ দিন ক্ষমতায় থাকায় এ দল অনেক ঊন্নয়নের ফিরিস্তি তুলে ধরতে পারে, কিন্তু মানুষ ঊন্নয়নের চেয়ে অপকর্মের কথা বেশী মনে রাখে। আওয়ামীলীগ নেতাকর্মীরা অনেক অপকর্ম জড়িয়ে পড়েছেন। জাতীয় পার্টি গত ৩০ বছর ধরে অনেক নির্যাতন নিপীড়ন সহ্য করে টিকে আছে। জাতীয় পার্টি একটি সম্ভাবনাময় দল। সামনের দিকে এই পার্টির অনেক ভবিষ্যৎ রয়েছে।

১৭ অক্টোবর শনিবার বিকেলে সোনারগাঁ উপজেলা ও পৌরসভা জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলনে ঐতিহাসিক আমিনপুর মাঠে সম্মেলনে জিএম কাদের এসব বলেন।
তিনি আরো বলেন, বাংলাদেশে ৩০-৪০টি নিবন্ধিত দল আছে। কিন্তু মানুষ চিনে মাত্র তিনটি দলকেই। সরকারি দল আওয়ামীলীগের বিকল্প হিসাবে দেশে বিএনপি ও জাতীয় পার্টিকেই মানুষ চেনে। বিএনপির সংগঠন ও সমর্থন থাকলেও নেতৃত্ব সংকটের কারণে ঘুরে দাড়াতে পারছে না। তাই তাদের সম্ভাবনা আর নেই। এ কারণেই মানুষ জাতীয় পার্টিকে বেছে নিয়েছে।

নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির অতিরিক্ত মহাসচিব লিয়াকত হোসেন খোকা সভায় সভাপতিত্বে বক্তব্য রাখেন সংসদ সদস্য লে. জেনারেল (অব) মাসুদউদ্দিন চৌধুরী, জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান আসিফ শাহরিয়ার, আরিফুর রহমান খাঁন, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, এইচ এম আশরাফুজ্জামান খাঁন, সাংগঠনিক সম্পাদক এম এ সোহবান, মিজানুর রহমান মিরু, জয়নাল আবেদীন, হুমায়ুন খাঁন, কেন্দ্রীয় জাতীয় পার্টির নির্বাহী কমিটির সদস্য আব্দুল সাইদ খাঁন, আবু নাইম ইকবাল, সোনারগাঁ পৌরসভার মেয়র সাদেকুর রহমান, মেয়র প্রার্থী ডালিয়া লিয়াকত, সোনারগাঁ পৌরসভা জাতীয় পার্টির সভাপতি এম এ জামান।

সভা শেষে সোনারগাঁ উপজেলা ও পৌরসভা জাতীয় পার্টির কমিটি ঘোষনা করা হয়। সোনারগাঁ উপজেলায় শম্ভুপুরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রবকে সভাপতি ও আবু নাইম ইকবালকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়। এছাড়াও সিনিয়র সভাপতি করা হয় বিএনপি থেকে সদ্য যোগদানকারী সোনারগাঁ থানা বিএনপির সাবেক সহ-সভাপতি রফিকুল ইসলামকে।
অপরদিকে সোনারগাঁ পৌরসভায় এম এ জামানকে সভাপতি ও শফিকুল ইসলাম শফিকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

6