সোনারগাঁয়ে যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালন

7

সোনারগাঁ বার্তা ২৪ ডটকমঃ বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় কাঁচপুর ইউনিয়ন যুবদলের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে‌।

মঙ্গলবার ( ২৭ অক্টোবর ) বিকেলে কাঁচপুর ইউনিয়ন বিএনপির কার্যালয়ে এ দোয়া মাহফিলের আয়োজন করা হয় । এসময়ে প্রয়াত সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের বিদেহী আত্মার মাগফেরাত ও বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সু- স্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয় । পরে কেক কেটে যুবদলের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেন ।

এখানে উপস্থিত ছিলেন, কাঁচপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক মো. ফজল হোসেন,জেলা যুবদল সদস্য আমজাদ মিয়া, সোনারগাঁ থানা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য আলমাছ মিয়া,জেলা ছাত্রদল নেতা রুবেল হোসাইন।

আরোও উপস্থিত ছিলেন যুবদলের আনোয়ার,নজরুল, মতিন,শাহআলম, আবু সিদ্দিক, হালিম,বাসার, ইউনুস,আলামিন, আমিনুল, সাইদুর,খোরশেদ, সাহাজুদ্দিন,আবু বক্কর, কুদ্দুস,আলিফ, দীন ইসলাম, নবীর হোসেন, ইলিয়াস,নিপুণ খান, আলমগীর, আয়নাল, পারভেজ, সোনারগাঁ থানা ছাত্রদলের সাইফুল, রাজন, অনিক, মোমিনসহ বিভিন্ন ওয়ার্ডের নেতাকর্মীবৃন্দ।

7