দলীয় প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবোঃ কায়সার

6

সোনারগাঁ বার্তা ২৪ ডটকম: আসন্ন পৌরসভা নির্বাচনের সকল মেয়র প্রার্থীকে আমি দাওয়াত করেছি জাতীয় পার্টির সংসদ সদস্যের প্রেতাত্মারা মেয়র প্রার্থীদেরকে ফোন করে এই জনসভায় আসতে নিষেধ করেছে এবং হুমকি ধমকি দিয়েছে। চৌরাস্তায় বসে জাতীয় পার্টির এমপি আওয়ামী লীগের নেতা-কর্মীদের হুমকি দেয়।

বুধবার ১১ নভেম্বর যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সোনারগাঁ পৌরসভা চত্তরে অনুষ্ঠিত এক জনসভায় এ কথা বলেন, নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার।
এসময় আব্দুল্লাহ আল কায়সার বলেন, যুবলীগের সকলের ঐকান্তিক প্রচেষ্টায় আজকের এই জনসভা জনসমুদ্রে পরিণত হয়েছে। এই জনসভাকে বানচাল ও ব্যর্থ করতে নানান ষড়যন্ত্র চালানো হয়েছে। উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটি নির্যাতিত কর্মীদের সাথে না থেকে অর্থের পিছনে ঘুরে। জননেত্রী শেখ হাসিনা যাকে প্রার্থী হিসেবে ঘোষণা করবেন সেই হবে সোনারগাঁয়ের আওয়ামী লীগের প্রার্থী। তাকে বিজয়ী করতে আমরা ঐক্যবদ্ধভাবে কাজ করবো। এই জনসভা ষড়যন্ত্রকারীদের জন্য আগাম বার্তা। আওয়ামী লীগের নেতা-কর্মীদের নিয়ে বহু খেলা হয়েছে। আর খেলতে দেয়া হবে না। জাতীয় পার্টির সংসদ সদস্যের প্রেতাত্মা হয়ে আওয়ামী লীগের এক কর্মী দিয়ে অপর আওয়ামী লীগের কর্মীকে ধ্বংস করতে দেয়া হবে না এবং সহযোগী সংগঠনকেও বিতর্কিত করতে দেয়া হবেনা।
উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন মোগরাপারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আরিফ মাসুদ, উপজেলা যুবলীগের সাবেক সভাপতি গাজী মুজিবুর রহমান, মাহফুজুর রহমান, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান কোহিনূর ইসলাম।

অন্যদের মধ্যে আরো বক্তব্য দেন, সোনারগাঁ পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তৈয়ব আলী, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেন, দপ্তর সম্পাদক বাচ্চু সরকার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম রবিন, উপজেলা যুবলীগের প্রচার সম্পাদক নাসির উদ্দীন, সোনারগাঁ পৌরসভা যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম, সাধারণ সম্পাদক ফয়জুল হাসান, মোগরাপাড়া ইউনিয়ন যুবলীগের সভাপতি আবুল কালাম প্রমূখ।

6