এমপি খোকার বিরুদ্ধে মিছিল, না.গঞ্জ অচলের ঘোষণা

6

সোনারগাঁ বার্তা ২৪ ডটকম: ‘খোকার দুই গালে জুতা মারো তালে তালে, আনোয়ার ভাই ভয় নাই, রাজপথ ছাড়ি নাই’ এমনই নানা স্লোগানে বিক্ষোভ মিছিল হয়েছে। বুধবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় নগরীর বঙ্গবন্ধু সড়কে মিছিল শেষে ২নং রেল গেইট সংলগ্ন আওয়ামী লীগের পার্টি অফিসের সামনে এসে বিক্ষোভ সভা করেন।

বিক্ষোভ মিছিল ও সভাটি নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামীলীগ সভাপতি আনোয়ার হোসেনের সমর্থকরা করেছেন। বিক্ষোভকারীরা নারায়ণগঞ্জ নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকার বিরুদ্ধে কঠোর হুসিয়ারী উচ্চারণ করে বক্তব্য রাখেন।
সম্প্রতি জেলা পরিষদের অর্থায়নে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলায় অবস্থিত জি আর ইনিষ্টিটিউশনের মেইন গেইট ও সীমানা প্রাচীন নির্মাণ হচ্ছিল। সেই প্রকল্পের নামফলকে জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন নাম ছিল।
গত ১৭ নভেম্বর সন্ধায় কে বা কারা সেই নামফলকটি ভাঙচুর চালিয়েছেন।

এ ব্যাপারে উন্নয়ন প্রকল্পটির নামফলক এমপি খোকার বিরুদ্ধে ভাঙচুর করার অভিযোগ তুলেছেন জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন। যদিও এমপি লিয়াকত হোসেন খোকা বিষয়টিকে অস্বীকার করেছেন। তবে তিনি জানিয়েছেন, উন্নয়ন প্রকল্পটি তার ডিউতে এসেছে। কিন্তু জেলা পরিষদের চেয়ারম্যান নিজের নামে নামফলক লাগিয়েছেন।
মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে জি এম আরাফাত বলেন, জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে আনোয়ার হোসেন হয়ে পুরো জেলা জুড়ে উন্নয়নের কাজ করে যাচ্ছে। এমপি লিয়াকত হোসেন খোকা কিভাবে আনোয়ার হোসেন সাহেবের নামফলক নিজে দাড়িয়ে থেকে মিস্ত্রি দিয়ে ভাঙ্গিয়েছে। তার এমন দূসাহস কিভাবে পান? তিনি প্রকাশ্যে চেয়ারম্যান আনোয়ার হোসেনের কাছে ক্ষমা না চান, না হলে জেলা জুড়ে প্রতিটি ওয়ার্ডের আওয়ামীলীগের নেতা কর্মীরা মাঠে নামবে, নারায়ণগঞ্জ-কে অচল করে দেয়া হবে। সূত্রঃ লাইভ নারায়ণগঞ্জ। 

6