সোনারগাঁয়ে চাদাঁ না পেয়ে ছাত্রলীগের সন্ত্রাসী হামলা

7

সোনারগাঁ বার্তা ২৪ ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কালিগঞ্জ এলাকায় দাবিকৃত চাদাঁ না পেয়ে এক ব্যবসায়ীর দুই লাইনম্যানকে পিটিয়ে ও কুপিয়ে জখম করার অভিযোগ উঠেছে ছাত্রলীগ নেতাদের বিরুদ্ধে। এ বিষয়ে ওই ব্যবসায়ী শুক্রবার বিকেলে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানায় দায়ের করা অভিযোগের বিবরনীতে মনির হোসেন উল্লেখ করেছেন, তিনি উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের কালিগঞ্জ এলাকায় ব্রহ্মপুত্র নদ থেকে ড্রেজারের সাহায্যে বালু উত্তোলন করে ব্যবসা চালিয়ে আসছেন। তার বালু ভরাট ব্যবসায় দীর্ঘ দিন ধরে চাদাঁ দাবী করে আসছিলো উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন, তার ভাই জাকির হোসেন, নোয়াব হোসেন, মোজাফফর ও হৃদয় মিয়া সহ ৮/১০ জনের একটি দল। তাদের দাবিকৃত চাদাঁ দিতে অস্বীকার করায় শুক্রবার দুপুরে ড্রেজারের পাইপ ভাংচুর চালায়। এতে বাধা দেওয়ায় হামলা চালিয়ে ব্যবসায়ী মনির হোসেনের ড্রেজারের লাইনম্যান ফয়সাল মিয়া ও আসিফ হোসেনকে পিটিয়ে ও কুপিয়ে জখম করা হয়েছে। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে অভিযুক্ত উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক বিল্লাল হোসেন জানান, প্রথমে ব্যবসায়ীর লোকজনই আমাদের উপর হামলা চালায়। পরে আমরা প্রতিরোধ করতে গেলে সংঘর্ষ বাধে।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, এ ঘটনায় পাল্টাপাল্টি থানায় দুটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

7