আহবায়ক কমিটিতে স্থান পাওয়ায় শামীম ওসমানকে ধন্যবাদ জানালেন জহির চেয়ারম্যান

6

সোনারগাঁ বার্তা ২৪ ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটিতে জহিরুল হককে সদস্য নির্বাচিত করায় শামীম ওসমান ও জেলা আ.লীগকে ধন্যবাদ জানিয়েছে

সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নবগঠিত আহ্বায়ক কমিটিতে বারদী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জহিরুল হককে সদস্য নির্বাচিত করায় বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি ও উন্নয়নের রাষ্ট্রনায়ক শেখ হাসিনা কে প্রথমে ধন্যবাদ জানিয়েছেন। তার সাথে নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের রাজনীতিক অভিভাবক ও নারায়ণগঞ্জ-৪ ( ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সাংসদ এ কে এম শামীম ওসমান এবং নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল কে সোমবার রাতে এক বিবৃতিতে তিনি তাদের ধন্যবাদ জানিয়েছেন।

উল্লেখ্য ঃ সোমবার (২২ মার্চ) অ্যাডভোকেট শামসুল ইসলাম ভূঁইয়াকে আহ্বায়ক ও আবদুল্লাহ্ আল কায়সার এবং ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুমকে যুগ্ম আহ্বায়ক করে ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির অনুমোদন দেন জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল হাই ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদল। এই নবগঠিত আহ্বায়ক কমিটিতে বারদী ইউনিয়ন আওয়ামীলীগের র্দীঘদিনের সভাপতি ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হককে সদস্য করা হয়েছে।

আহ্বায়ক কমিটির সদস্য জহিরুল হক বলেন, প্রথমে আমার নেত্রী ও উন্নয়নের রাষ্ট্রনায়ক শেখ হাসিনাকে জন্যবাদ জানাই। জেলা আওয়ামীলীগে সুযোগ্য নেতাদের হাতে নেত্রীত্ব দেওয়ায়। নবগঠিত উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক কমিটিতে আমাকে সদস্য নির্বাচিত করায় আমার রাজনীতি অভিভাবক নারায়ণগঞ্জ -৪ ( ফতুল্লা-সিদ্ধিরগঞ্জ) আসনের সাংসদ এ কে এম শামীম ওসমান এবং নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল হাই ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আবু হাসনাত মোঃ শহিদ বাদলকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

6