সোনারগাঁ আওয়ামী লীগের আহবায়ক কমিটিতে আরো যারা স্থান পাচ্ছেন

6

সোনারগাঁ বার্তা ২৪ ডটকমঃ সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটিতে আরো কয়েকজন নেতাকে সংযুক্ত করা হচ্ছে। নতুন করে যারা আহবায়ক কমিটিতে আসছেন তাদের মধ্যে অন্যতম সাদিপুর ইউনিয়নের চেয়ারম্যান প্রবীন আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ মোল্লা, সোনারগাঁ পৌরসভার মেয়র প্রার্থী নাসরিন সুলতানা ঝরা, এডভোকেট সেলিনা আক্তার সহ আরো ৫ জন। জেলা আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ প্রবীন আওয়ামী লীগ নেতারা বিষয়টি নিশ্চিত করেছেন।

মাহবুব হোসেন সরকার নামের যিনি ইতিমধ্যে আহবায়ক কমিটিতে স্থান পেয়েছেন তিনি শম্ভুপুরা ইউনিয়নের ইতালি প্রবাসী মাহবুব সরকার নয়। বৈদ্যেরবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহবুব সরকারের নামটি প্রস্তাব করেছিল জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, কিন্তু দু:খজনক হলেও সত্য মাহবুব সরকার গত নির্বাচনে বিদ্রোহী প্রার্থী হওয়ার কারণে তার নামটি আজ কমিটি থেকে বাদ দেওয়ার নির্দেশ দিয়েছেন ঢাকা বিভাগের দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাংসদ মির্জা আজম। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শামসুল ইসলাম ভুঁইয়া। মাহবুব সরকারের পরিবর্তে নতুন করে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রানা মানিকের নাম সংযোজন হচ্ছে।

গতকাল আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্যদের নাম বিভিন্ন মিডিয়া ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ার পর আহবায়ক কমিটির পক্ষে বিপক্ষে মন্তব্য ও প্রতিক্রিয়া দেখা দিয়েছে। বিশেষ করে উপজেলা আওয়ামী লীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালামের নাম আহবায়ক কমিটিতে না থাকায়। বিষয়টি যেহেতু দলের রাজনৈতিক সিদ্ধান্ত, এ কারণে বিষয়টি নিয়ে আমরা মন্তব্য করতে চাই না। শুধু একটি বিষয়ে বলতে চাই- বিগত ইউনিয়ন ও উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি নির্বাচনে না আসার কারণে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীদের নির্বাচন প্রতিদ্বন্ধিতামুলক করার জন্য অনেকটা উৎসাহিত করা হয়েছিল। এ কারণে বিদ্রোহী প্রার্থী ছিল সারাদেশের উপজেলা ও ইউনিয়নগুলোতে

6