আ’লীগের কার্যালয় ভাংচুর, জড়িতদের গ্রেফতার দাবি

6
সোনারগাঁ বার্তা ২৪ ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় হেফাজতে ইসলামের নেতাকর্মীরা আওয়ামী লীগের দলীয় কার্যালয় ও স্থানীয় আওয়ামীগ নেতাকর্মীর বাড়ি ঘর ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুরের প্রতিবাদে সভা করেছেন স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। রোববার বিকেলে এ কর্মসূচি পালন করেছে তারা। 
 
প্রতিবাদ সভায় বক্তব্য দেন,  নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার, সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান কালাম,  আহবায়ক কমিটির যুগ্ম আহবায়ক প্রকৌশলী মাসুদুর রহমান মাসুম, আহবায়ক কমিটির সদস্য গাজী মুজিবুর রহমান,  আলী হায়দার, নাসরীন সুলতানা ঝরা, মোস্তাফিজুর রহমান মাসুম, মাহামুদা আক্তার, আবু জাফর চৌধুরী, সাবেক ছাত্রলীগ নেতা সোহাগ রনি প্রমূখ। 
 
সভায় বক্তারা বলেন, হেফাজতে ইসলামের নেতা কর্মীরা আওয়ামী লীগের দলীয় কার্যালয় ও স্থানীয় আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য রফিকুল ইসলাম নান্নু ও সোহাগ রনির বাড়ি ঘর ভাংচুরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং এ ঘটনার সঙ্গে জড়িতদের আগামী ৭২ ঘন্টার মধ্যে গ্রেফতার করার জন্য প্রশাসনের প্রতি আহবান জানান। 
প্রসঙ্গতঃ গত শনিবার বিকেলে সোনারগাঁ রয়েল রিসোর্টে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে এক নারী সহ আটক করেছে পুলিশ। পরে হেফাজত নেতা কর্মীদের তোপের মুখে তাকে ছেড়ে দেয় পুলিশ । মামুনুল হককে মুক্ত করে সোনারগাঁ রয়েল রিসোর্ট ভাংচুর চালায়। এসময় তারা মহাসড়ক অগ্নি সংযোগ করে আওয়ামী লীগের দলীয় কার্যালয় ও স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের বাড়ি ঘর ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করেছে। 
6