সোনারগাঁয়ে আলী হায়দারের উদ্যোগে শোক দিবস পালন

6

সোনারগাঁ বার্তা ২৪ ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আলী হায়দারের উদ্যোগে সনমান্দী হাছান খান উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভা, দোয়া মাহফিল ও দুস্থদের মধ্যে খাবার বিতরন করা হয়।

আলোচনা সভা ও দোয়া মাহফিলে অংশ নেন, সনমান্দী ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা যুবলীগের দপ্তর সম্পাদক বাচ্চু সরকার, সনমান্দী ইউনিয়ন যুবলীগের সভাপতি মোহাম্মদ আলী, সাধারন সম্পাদক সোলায়মান হোসেন সুজন, বারদী ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আসাদুল ইসলাম আসাদ, কাচঁপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি মাহাবুব পারভেজ, আওয়ামী লীগ নেতা শাহাবুদ্দিন, সনমান্দী হাছান খান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন, জেলা ছাত্রলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সোহান মোল্লা প্রমূখ।

উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক আলী হায়দার বলেন, বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল ক্ষুধা দারিদ্র মুক্ত বাংলাদেশ গড়া। সেই লক্ষে বর্তমান সরকার প্রধান ও জননেত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে সোনার বাংলা গড়ার জন্য কাজ করে যাচ্ছেন।

6