আমাকে জামাত শিবির প্রমান করতে না পারলে বিচারের মুখোমুখি করা হবে: বিরু

6

সোনারগাঁ বার্তা ২৪ ডটকম: নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আবু জাফর চৌধুরী বিরু বলেছেন, আপনারা কি মানুষকে জামায়াত শিবির বানানোর ইজাদার নিয়েছেন। আমাকে জামাত শিবির প্রমান করতে না পারলে বাংলাদেশের আইনে বিচারের কাঠগড়ায় দাড় করানো হবে। তিনি শুক্রবার উপজেলার সনমান্দী ইউনিয়নের চকবাজার এলাকায় জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতের স্মরনে আলোচনা সভায় এসব কথা বলেন।

সাবেক সাংসদকে উদ্দেশ্যে করে তিনি আরও বলেন, আপনারা বার বার দলে ভিবক্তি করেছেন। ২০০৮ সাল থেকে ২০২০ সাল পর্যন্ত তৃনমূলের নেতাকর্মীদের পানিতে ফেলে রেখেছেন তখন দলে ভিবক্তি হয়নি। আজ যখন দলকে ঢেলে সাজানো ও শক্তিশালী করার জন্য কাজ করছি তখন আপনারা ঐক্যের ডাক দিয়েছেন। আপনি ২০০৮ সালে দলীয় প্রতিকে নির্বাচন করেছেন তখন আমরা আপনার পাশে ছিলাম। পরে ২০১৪ সালে আপনার তো কোনো প্রতিদ্বন্ধি ছিলনা তবে কেন আপনি দলীয় মনোনয়ন পাননি। দলীয় ঐক্যে না থাকায় আপনি মনোনয়ন পাননি।

আলোচনা সভায় উপজেলা যুবলীগের সহ সভাপতি ও সনমান্দী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী নজরুল ইসলামের সভাপতিত্বে বক্তব্য দেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু জাফর চৌধুরী বিরু, উপজেলা শ্রমিক লীগের আহবায়ক মাহবুব আলম মিলন, সদস্য সচিব সৈয়দ মশিউর রহমান শামীম, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান রাশেদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক নেকবর হোসেন নাহিদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মাসুদ রানা মানিক, বৈদ্যেরবাজার এন এ এম পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেন, বারদী ইউনিয়ন যুবলীগের সহ সভাপতি আসাদুজ্জামান আসাদ, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মাহমুদুল হাসান প্রমূখ।

6