দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে ইউপি সদস্য প্রার্থী হলেন যুবদলের আহবায়ক

6

সোনারগাঁ বার্তা ২৪ ডটকম: দলীয় শৃঙ্খলা ভঙ্গ করে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়ন যুবদলের আহবায়ক আতাউর রহমানের বিরুদ্ধে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী হওয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই ইউনিয়নের যুবদলের নেতারা দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে তাকে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কারের দাবি জানিয়েছেন।
জানা যায়, বিএনপির কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক দলের কোনো ব্যক্তি ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহন বা প্রচার প্রচারনা চালাতে পারবেন না। এ বিষয়ে গত ১৩ অক্টোবর নারায়ণগঞ্জ জেলা যুবদলের দপ্তর সম্পাদক আমিনুল ইসলাম প্রিন্স দলের নেতাকর্মীদের চিঠি দিয়ে দলীয় সিদ্ধান্ত জানিয়ে দেন।
চিঠিতে উল্লেখ করা হয়, জাতীয়তাবাদী যুবদল নারায়ণগঞ্জ জেলা শাখার অন্তর্গত সকল ইউনিয়নেরে নেতৃবৃন্দের আহবান করা যাচ্ছে যে বিএনপির কেন্দ্রীয় সিদ্ধান্ত মোতাবেক নির্বাচনে অংশগ্রহন, প্রচারন গনসংযোগ বা ফেসবুকে কোনো প্রাথীর পক্ষে প্রচারনা থেকে বিরত থাকার জন্য আহবান করা হয়। যদি কেউ দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নির্বাচনে অংশগ্রহন বা প্রচারনা চালানো হয় তার বিরুদ্ধে দলীয়ভাবে শাস্তিমুলক ব্যবস্থা নেওয়া হবে।
এ দিকে দলের এ সিদ্ধানের বাইরে গিয়ে সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ২ নং ওয়ার্ডের সদস্য প্রার্থী হয়েছেন ওই ইউনিয়ন যুবদলের আহবায়ক আতাউর রহমান। দলীয় শৃঙ্খলা ভংগের অভিযোগে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করে তাকে স্থায়ীভাবে দল থেকে বহিষ্কারের দাবী জানান তারা।
নোয়াগাঁও ইউনিয়ন যুবদলের আহবায়ক আতাউর রহমান তিনি প্রার্থী হওয়ার বিষয়টি স্বীকার করে বলেন আমি ব্যস্ত আছি একটু পরে কথা বলব।
এ বিষয়ে সোনারগাঁ উপজেলা যুবদলের আহবায়ক শহীদুর রহমান স্বপন জানান, দলীয় শঙ্খলা ভঙ্গ করে প্রার্থী হওয়ায় তার বিরুদ্ধে দলের নির্দেশনা অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

6