জাপার প্রার্থীর প্রচারনায় হামলার অভিযোগ আ’লীগ প্রার্থীর সমর্থকদের বিরুদ্ধে

6

সোনারগাঁ বার্তা ২৪ ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হুমায়ুন কবিরের বিরুদ্ধে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী আশরাফুল ইসলাম ভুইয়া মাকসদের প্রচারনায় সময় তাদের সমর্থকদের পিটিয়ে আহত করার ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে জামপুর ইউনিয়নের মহজমপুর ও সেকেরহাট এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসীরা জানান, উপজেলার জামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামী লীগের মনোনীত প্রাথী হুমায়ুন কবিরের ছেলে রোমান ও তার সমর্থক নাজমুল মিয়ার নেতৃত্বে মহজমপুর এলাকায় তাদের প্রতিদ্বন্ধী জাতীয় পার্টির প্রার্থী আশরাফুল ইসলাম ভুইয়া মাকসুদের সমর্থক দিল মোহাম্মদের বাড়ীতে গিয়ে হামলা চালানো হয়। এ সময় দিল মোহাম্মদকে বাড়িতে না পেয়ে তার স্ত্রীকে পিটিয়ে আহত করেছেন।
এদিকে ওই ইউনিয়নের সেকেরহাট এলাকায় ৭নং ওয়ার্ডের সাধারন সম্পাদক মিছির আলী ও তার লোকজনকে নিয়ে আশরাফুল ইসলাম ভুইয়া মাকসুদের পক্ষে প্রচারনা চালান। এসময় আওয়ামী লীগের প্রার্থী হুমায়ুন কবির ভুইয়ার সমর্থক সুজন মিয়া ও সুমন মিয়ার নেতৃত্বে ১৫-২০ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালিয়ে মিছির আলী ও তার লোকজনকে পিটিয়ে আহত করে। আহতদের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়েছে।
এ বিষয়ে
এ বিষয়ে আহত মিছির আলী জানান, তিনি জামপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের জাতীয় পার্টির সাধারন সম্পাদক। তার লোকজনকে নিয়ে জাতীয় পার্টি মনোনীত আশরাফুল ইসলাম ভুইয়া মাকসুদের প্রচারনা চালানোর সময় আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরা পিটিয়ে আহত করে।
এ বিষয়ে জানতে চাইলে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হুমায়ুন কবির ভুইয়া মুঠোফোনে জানান, এ ঘটনার বিষয়ে তিনি অবগত নন। তার কাছে কেউ অভিযোগ করেননি।

6