নারায়ণগঞ্জে ইফার কেন্দ্র পরিদর্শন করলেন ধর্ম মন্ত্রনালয়ের উপ-সচিব

6

সোনারগাঁ বার্তা ২৪ ডটকম: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিষ্ঠিত মসজিদ ভিত্তিক শিশু ও গনশিক্ষা কার্যক্রম ইসলামিক ফাউন্ডেশনের কেন্দ্র পরিদর্শন করা হয়েছে।
সোমবার নারায়ণগঞ্জের সদর উপজেলার মাদানীনগর এলাকায় দুটি কেন্দ্র পরিদর্শন করেন ধর্ম মন্ত্রনালয়ের উপ-সচিব আবুল কাশেম মুহাম্মদ শাহীন। তিনি কেন্দ্র পরিদর্শন শেষে নারায়ণগঞ্জ সার্কিট হাউজে অবস্থান করেন এবং জেলার বিভিন্ন উপজেলার মডেল মসজিদের নির্মান কাজের অগ্রগতি সম্পর্কে খোজঁ খবর নেন এবং ইসলামিক ফাউন্ডেশনের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করেন।
কেন্দ্র পরিদর্শন ও মডেল মসজিদ নির্মান কাজের অগ্রগতির বিষয়ে মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জের উপ-পরিচালক মুহা: জাকির হোসাইন, ফিল্ড অফিসার মুহাম্মদ মুজাহিদুল ইসলাম সেলিম, ফিল্ড সুপারভাইজার এ.এম. মামুন, আল আমিন, সাইফুদ্দিন, আনোয়ারা বেগম প্রমূখ।


পরিদর্শনকালে উপ-সচিব আবুল কাশেম মুহাম্মদ শাহীন বলেন, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশন প্রতিষ্ঠা করে গেছেন। তারই স্বপ্ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার পিতার প্রতিষ্ঠিত ইসলামিক ফাউন্ডেশন এর মাধ্যমে ইসলাম প্রচার ও প্রসারের লক্ষে দেশব্যাপী প্রতিটি উপজেলায় ও জেলা পর্যায়ে একটি করে মডেল মসজিদ নির্মাণ করে দেশব্যাপী খ্যাতি অর্জন করেছেন।

 

6