কোনো বাধা আওয়ামী লীগের নেতাকর্মীদের দমাতে পারবেনা: কায়সার

6

সোনারগাঁ বার্তা ২৪ ডটকম: নারায়ণগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগের দলীয় সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার বলেছেন, যারা আওয়ামী লীগের নেতাকর্মী তাদেরকে বাধা দিয়ে রাখা যাবেনা। আওয়ামী লীগের নেতাকর্মীরা শত বাধা উপক্ষো করেও অনুষ্ঠানে যোগ দিয়েছেন। আমি নিজেকে গর্বিত মনে করি। আমি জন্ম সূত্রে আওয়ামী লীগার। দলের জন্য জেল খেটেছি, হামলা মামলার শিকার হয়েছি। সামনের দিনগুলোতে নেতাকর্মীদের সঙ্গে নিয়ে দলের জন্য কাজ করে যাব।
তিনি শনিবার সোনারগাঁ রয়্যাল রির্সোটে উপজেলা পরিষদের চেয়ারম্যান সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ থেকে নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন।

শনিবার আব্দুল্লাহ্ আল কায়সারের ব্যক্তিগত উদ্যোগে উপজেলা পরিষদের চেয়ারম্যান, উপজেলার ১০টি ইউনিয়নের চেয়ারম্যান, সদস্য ও সোনারগাঁ পৌরসভার কাউন্সিলরদের সংবর্ধনা দেওয়া হয়।

অনুষ্ঠানে্উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক মাসুদুর রহমান মাসুমের সঞ্চালনায় আরও বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক সামছুল ইসলাম ভুইয়া, নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এসএম জাহাঙ্গীর, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য আরিফ মাসুদ বাবু, রফিকুল ইসলাম নান্নু, মোহাম্মদ আলী হায়দার, সনমান্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, জামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির ভূঁইয়া, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সামসুল আলম, বৈদ্যেরবাজার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল আমিন সরকার প্রমূখ।

6