সোনারগাঁ বিএনপির সম্মেলন, মান্নান সভাপতি, মোশারফ সম্পাদক

6

সোনারগাঁ বার্তা ২৪ ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা ও সোনারগাঁ পৌরসভা বিএনপির বুধবার দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে উপজেলা বিএনপির সভাপতি নির্বাচিত হয়েছেন সোনারগাঁ পরিষদের সাবেক চেয়ারম্যান আজহারুল মান্নান, সাধারন সম্পাদক হয়েছেন মোশারফ হোসেন। পৌরসভা বিএনপির সভাপতি হয়েছেন শাহজাহান মেম্বার ও সাধারন সম্পাদক হয়েছেন মোতালেব মিয়া।

উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঝাউচর বালুরমাঠে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, কেন্দ্রীয় বিএনপির জৈষ্ঠ্য মহাসচিব রুহুল কবির রিজভী। বক্তব্য দেন, বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, সহ-সাংগঠনিক সম্পাদক, আব্দুস সালাম আজাদ, সহ-সাংগঠনিক সম্পাদক (ঢাকা বিভাগ) বেনজির আহম্মেদ টিটু, নারায়ণগঞ্জ জেলার ভারপ্রাপ্ত আহবায়ক মনিরুল ইসলাম রবি, যুগ্ম আহবায়ক নাসির উদ্দিন, নারায়ণগঞ্জ জেলা বিএনপি সদস্য সচিব অধ্যাপক মামুন মাহামুদ, সোনারগাঁ উপজেলা বিএনপি সদস্য সচিব মোশারফ হোসেন, নারায়নগঞ্জ জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক খাইরুল ইসলাম, মোগরাপাড়া ইউনিয়ন বিএনপি’র সাধারন সম্পাদক আতাউর রহমান, বৈদ্যেরবাজার ইউনিয়ন বিএনপি’র সভাপতি তাজুল ইসলাম, বারদী ইউনিয়ন বিএনপি’র সভাপতি আব্দুর রহমান মুন্সি সহ বিএনপি’র অংগ সংগঠনের নেতাকর্মীরা।

প্রধান অতিথির বক্তব্যে রুহুল কবির রিজভী বলেন, দেশে আওয়ামী লীগ, যুবলীগ ও পুলিশ লীগের মধ্যে কোনো পার্থক্য নেই। একজন মুক্তিযোদ্ধার সহধর্মিনী ও দেশনেত্রী বেগম খালেদা জিয়া যিনি অন্যায়ের বিরুদ্ধে, অসত্যের বিরুদ্ধে, গণতন্ত্র হরণের বিরুদ্ধে, যিনি আপোষহীন লড়াই করছেন তার বিরুদ্ধে একজন পুলিশ কমিশনার অশালীন মন্তব্য করেছেন। আমরা কোন দেশে বসবাস করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্য, ওবাদুল কাদেরের বক্তব্য, হাসান মাহামুদের বক্তব্য ও একজন পুলিশ কমিশনারের বক্তব্য এক হতে পারেনা। তিনি একজন প্রজাতন্ত্রের কর্মকর্তা যার বেতন জণগনের টাকায় হয়। এটা তিনি ভুলেই গেছেন।

রিজভী আরো বলেন, এমন এক দূর সময়ে বাস করছি যেখানে অন্যায়,অপরাধীর ও অত্যাচারীর বিরুদ্ধে কথা বলা পাপ। কিন্তু যারা টাকা পাচার করে, জুয়ার ক্যাসিনো বসায়, নানা অপকর্মের সাথে যুক্ত তারা ক্ষমতাসীন দলের লোক হওয়ার কারণে সকল জায়গা থেকে পার পেয়ে যায়। ১৯৭১ সালে বঙ্গবন্ধু স্বাধীনতার ঘোষণা দেননি মেজর জিয়াই স্বাধীনতার ঘোষণা দিয়েছেন। প্রধানমন্ত্রীর স্বামী তার বইটিতে লিখেছেন কালুরঘাট বেতার কেন্দ্র থেকে মেজর জিয়া নামে এক ব্যক্তির স্বাধীনতার ঘোষণা শুনে আমরা উদ্বুদ্ধ হয়েছি

6