ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকার মনোনয়ন নিশ্চিত করতে হবেঃ কায়সার

6

মীমরাজ হোসেনঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার বিকেলে কাঁচপুর ওমর আলী স্কুল মাঠে এ কর্মীসভা অনুষ্ঠিত হয়। ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সবুর খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ-৩ আসনের সাবেক সাংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের জৈষ্ঠ্য যুগ্ম আহ্বায়ক আবদু্ল্লাহ্ আল কায়সার।

আব্দুল্লাহ আল কায়সার তার বক্তব্যে বলেন, গত বিএনপি জামায়াত সরকারের আমলে এই কাঁচপুর থেকে আন্দোলনের বীজ বপন করেছিলাম। সেই আন্দোলনের মুখে বিএনপি জামাত সরকারের পতন হয়েছিল। সেই আন্দোলনের ফসল হিসেবে আমরা নৌকার মনোনয়ন নিয়ে এসেছিলাম এবং আপনাদের অক্লান্ত পরিশ্রমে আমরা নৌকার বিজয় ছিনিয়ে নিয়ে এসেছিলাম। এখন সেই সময় এসে গেছে এখন সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করে নৌকার মনোনয়ন নিশ্চিত করতে হবে।

অনুষ্ঠানে বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক শামসুল ইসলাম ভূইয়া, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুম, আহ্বায়ক কমিটির সদস্য আরিফ মাসুদ বাবু, মাহামুদা আক্তার ফেন্সি, উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, নাসরিন সুলতানা ঝরা, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ আহমেদ,যুবলীগ নেতা আবু সাঈদ, পৌর যুবলীগ সভাপতি আসাদ, শিপন মেম্বার সহ প্রমুখ।

6