জামপুরে ইকরা হিফজুল কুরআন মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে পাঞ্জাবী বিতরন

6

সোনারগাঁ বার্তা ২৪ ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নে ৭নং ওয়ার্ডের উত্তর কাজীপাড়া এলাকায় ইকরা হিফজুল কুরআন ও দারুস সুন্নাহ মাদ্রাসার এতিম শিক্ষার্থীদের মাঝে নতুন পোশাক পাঞ্জাবী বিতরণ করা হয়েছে। সোমবার ২৫ এপ্রিল উপজেলার জামপুর ইউনিয়নের ইকরা হিফজুল কুরআন সুন্নাহ মাদ্রাসার এতিম ৭ শিক্ষার্থীকে নতুন পোশাক পাঞ্জাবী উপহার দেওয়া এবং শিক্ষার্থীদের বার্ষিক পরিক্ষার ফল প্রকাশ করা হয়।
ইকরা হিফজুল কুরআন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মো.রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জামপুর ইউনিয়ন পরিষদের ০৭নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. নাসির উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন ইকরা হিফজুল মাদ্রাসার প্রতিষ্ঠাতা মো.জিন্নত আলী ভুইয়া। সিনিয়র শিক্ষীকা মরিয়ম ফেরদৌসী মুক্তা,সমাজ সেবক মো.মুনসুর মিয়া। আরো উপস্থিত ছিলেন মাও.আমির হোসাইন, হাফেজ আবু বক্কর, হাফেজ মাও.কবির হোসাইন,মাও.মেহেদী হাসানসহ সকল শিক্ষীকা ও অভিভাবকগন উপস্থিত ছিলেন।
এসময় প্রধান অতিথি মো.নাসির উদ্দিনের নিজস্ব তহবিল থেকে ১০ জন কোমলমতি কৃতি শিক্ষার্থীকে নগদ অর্থ প্রদান করেন ও মাদ্রাসার উন্নয়ন কাজের জন্যে সিমেন্ট দেওয়ার আর্শ্বাস দেন এবং মাদ্রাসা পক্ষ থেকে সকল শিক্ষার্থীকে নগদ অর্থ উপহার দেওয়া হয়।পরে প্রধান অতিথিকে ও প্রতিষ্ঠাতা সভাপতি জিন্নত আলী ভুইয়াকে পাঞ্জাবী উপহার দেওয়া হয়।

6