ক্যাম্পে আগুন দিয়ে নৌকা পুড়িয়ে দিলো দুর্বৃত্তরা

6

সোনারগাঁ বার্তা ২৪ ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আসন্ন মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নিবার্চনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী সোহাগ রনির নির্বাচনী ক্যাম্পে অগ্নিসংযোগ করে নৌকা পুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে দুর্বৃত্তদের বিরুদ্ধে। সোমবার রাতে ওই ইউনিয়নের ৬নং ওয়ার্ড কালিগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।
আগুনে ক্যাম্পে থাকা নৌকা প্রতীক পুড়িয়ে দেওয়া হয়। ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় স্থানীয় আওয়ামী লীগ কর্মী ও প্রার্থীরা সমর্থকরা জড়িতদের শাস্তির দাবিতে বিক্ষোভ করেছেন। সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা যায়, উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদের নির্বাচনে কালিগঞ্জ এলাকায় সোমবার রাতে ক্যাম্পে আগুন দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সোহাগ রনি জানান, নৌকা প্রতীক না পেয়ে প্রতিদ্বন্দী স্বতন্ত্র প্রার্থীর সমর্থকরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে কারন গতকালপ্রিতিদ্বন্ধী প্রার্থীর সমর্থকরা হুমকি ধামকি দিয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের শাস্তির দাবি জানান তিনি।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, নির্বাচনী ক্যাম্পে আগুন দেওয়ার ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তদন্ত করে প্রকৃত দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। অপ্রীতিকর ঘটনা এড়াতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

6