সোনারগাঁয়ে জুয়ার আস্তানা আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে গ্রামবাসী 

6
সোনারগাঁ বার্তা ২৪ ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কলতাপারা বাছাব এলাকায় মাদক ব্যবসায়ীদের জুয়ার আস্তানা ভেঙে গুড়িয়ে দিয়ে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে গ্রামবাসীরা। শনিবার (২৪ এপ্রিল) দুপুরে উপজেলার জামপুর ইউনিয়নের কলতাপারা এলাকায় এ ঘটনা ঘটে।
 
এলাকাবাসীরা জানায়, উপজেলার জামপুর ইউনিয়নের কলতাপারা এলাকায় চিহ্নিত মাদক ব্যবসায়ী ও জুয়ারী চাল ব্যবসায়ী মনির হোসেন, বাবুল মিয়া, দুলাল মিয়া, শাহ আলম দীর্ঘদিন ধরে পুলিশ প্রশাসনকে ম্যানেজ করে স্থানীয় ডিস আলামিন, আলা উদ্দিন ও আব্দুন নূরের সেল্টারে বস্তল, কলতাপাড়া, মিরেরটেক সহ আসেপাশের এলাকায় মাদক ব্যবসা ও কয়েকটি স্পটে জুয়ার আসর বসিয়ে প্রতি রাতে কোট টাকার জুয়ার ব্যবসা চালিয়ে যাচ্ছে।
এলাকাবাসী এর আগে জুয়ারী বাবুলকে একাধিকবার বাঁধা দিলে বাবুলের সন্ত্রাসী বাহিনী দিয়ে গ্রামবাসীর উপর বিভিন্ন সময় হামলা চালিয়ে আহত করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।
 
এদিকে স্থানীয় গ্রামবাসীরা তাদের অপকর্মে অতিষ্ঠ হয়ে একত্রিত হয়ে শনিবার দুপুরে জুয়ার আস্তানা ভেঙে গুড়িয়ে দিয়ে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। খবর পেয়ে জুয়ারী বাবুল ও তার লোকজন অস্ত্র নিয়ে এলাকা বাসীর উপর ধাওয়া দেয়। পরে তালতলা তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক তোফাজ্জল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে বাবুল ও তার লোকজনের কাছ থেকে দেশীয় অস্ত্র উদ্ধার করে। 
 
এ বিষয়ে সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছি। বিষয়টির তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। 
6