পানিবন্দি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করলেন সাবেক সাংসদ

6

নেওয়াজ শরীফঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও বেড়িবাঁধ এলাকায় প্রায় ৩০টি গ্রামের প্রায় ৫০ হাজার মানুষ পানিবন্দি হয়ে পড়েছে। পানি বাহিত সহ নানা রোগে মানুষ আক্রান্ত হচ্ছে।  

শুক্রবার সোনারগাঁয়ের আওয়ামী লীগের দলীয় সাবেক সাংসদ ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক আব্দুল্লাহ আল কায়সার উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও বেড়িবাধের ভেতরে পানিবন্দি হয়ে পড়া জলাবদ্ধ এলাকা পরিদর্শন করে ভুক্তভোগীদের সঙ্গে কথা বলেন এবং দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, সাদিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রশিদ মোল্লা, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু, যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন, নারায়ণগঞ্জ জেলা পরিষদের সদস্য মোস্তাফিজুর রহমান মাসুম, সনমান্দী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান শাহাবুদ্দিন শাবু, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক আরিফুল ইসলাম রবিন, সাদিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন সহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

খাদ্য সামগ্রী বিতরণ কালে সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার বলেন, প্রধানমন্ত্রীর ঘোষণা কেউ না খেয়ে থাকবে না। তাই আমাদের কাজ হলো নিজেকে আগে বাঁচিয়ে রেখে জীবন যুদ্ধে জয়ী হওয়া। সেজন্য করোনার মহামারী থেকে নিজ ও পরিবারকে প্রথমে রক্ষা করতে সরকারের দেয়া স্বাস্থ্য বিধি মেনে চলা।

6