পিকআপ ভ্যানের ধাক্কায় ২ জন নিহত। আহত ২

6

সোনারগাঁ বার্তা ২৪ ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পিকআপ ভ্যানের ধাক্কায় ২ জন নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন আরও দুইজন।

শুক্রবার (১৬ জুলাই) সকালে উপজেলার জামপুর ইউনিয়নের তালতলা বাসস্ট্যান্ডে এই দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সোনারগাঁ উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের ভিটিপাড়া এলাকার নুরু মিয়ার ছেলে মনির হোসেন ও জামপুর ইউনিয়নের বাঘবাড়িয়া গ্রামের রুহুল আমিনের ছেলে হাবিব। এছাড়া আহত দুইজনের মধ্যে একজনের নাম মনির হোসেন। অপরজনের পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকাল নয়টার সময়  মদনপুর থেকে আসা একটি দ্রুতগামী পিকআপ ভ্যান নিয়ন্ত্রন হারিয়ে তালতলা বাসস্ট্যান্ডে এসে মাছবাহি একটি ভ্যানগাড়ীকে পিছন দিক দিয়ে ধাক্কা দেয়। এ সময় ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। পিকআপ এর ধাক্কায় দুইজন গুরুতর  আহত হন। পরে এলাকাবাসি আহত দুইজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। এ ঘটনায় ড্রাইভার ও হেলপারসহ পিকআপটিকে আটক করে তালতলা ফাঁড়িতে পাঠানো হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

এ বিষয়ে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইকবাল হোসেন জানান, পিকআপ এর ধাক্কায় দুইজন নিহত হয়েছে। পিকআপ ভ্যানের ড্রাইভার ও হেলপারকে আটক করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

6