সোনারগাঁয়ে যুবলীগের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরন

6

কাজী নেওয়াজ শরীফঃ নারায়ণগঞ্জ সোনারগাঁ উপজেলার সাদিপুর ইউনিয়নে ভারগাঁও বেড়িবাঁধ এলাকায় উপজেলা যুবলীগের উদ্যোগে ঈদ সামগ্রী বিতরণ।

শনিবার উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও বেড়িবাঁধ এলাকায় উপজেলা যুবলীগের উদ্যোগে পানিবন্দী ও গৃহহীন ৫০০ জন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

পানিবন্দী ও গৃহহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম নান্নু। উপজেলা  যুবলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী হায়দার।

অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ কামাল হোসেন,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক দেওয়ান শরীফ,মোগরাপারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী ও নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহ মোঃ সোহাগ রনি,সাদিপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি দেলোয়ার হোসেন, বারদী ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ সহ আওয়ামী যুবলীগের অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

পানিবন্দী ও গৃহহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণী অনুষ্ঠানে সোনারগাঁ উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বলেন প্রধানমন্ত্রীর ঘোষণা কেউ না খেয়ে থাকবে না।

প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ও বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় বাংলাদেশের প্রতিটি জেলা ও উপজেলা থেকে শুরু করে ইউনিয়ন যুবলীগসহ অসহায় মানুষদের পাশে থেকে কাজ করে যাচ্ছে এরি ধারাবাহিকতায় আজকে সোনারগাঁ উপজেলার আওয়ামী যুবলীগের উদ্যোগে উপজেলার সাদিপুর ইউনিয়নের ভারগাঁও বেড়িবাঁধ এলাকায় ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয় এবং ত্রান বিতরণ অব্যাহত থাকবে। করোনা ভাইরাসের দ্বিতীয় সংক্রমণ থেকে রক্ষা পেতে সকলকে সচেতন থাকতে হবে।

 

6