সোনারগাঁয়ে শেখ রাসেল শিশু কিশোর পরিষদের শোক দিবস পালন

6

সোনারগাঁ বার্তা ২৪ ডটকমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের উদ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করে দোয়া, মাহফিল ও দুস্থদের মধ্যে খাবার বিতরণ করেন।
দোয়া মাহফিল ও আলোচনা সভায় অংশ নেন, নারায়ণগঞ্জ জেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সাধারণ সম্পাদক আবু ফয়েজ শিপন, সোনারগাঁ উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি রাসেল আহমেদ, সাধারণ সম্পাদক গাজী ওমর ফারুক, যুগ্ম সাধারণ সম্পাদক বদরুজ্জামান বদু, সোনারগাঁ পৌরসভা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ সভাপতি মোহাম্মদ আলী সুজন, সিনিয়র সহ সভাপতি বাবু, সাধারণ সম্পাদক আলমগীর আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক মোহাম্মদ টিটু শেখ, সহ সভাপতি জহিরুল ইসলাম বাবু, মোহাম্মদ কবির হোসেন প্রমূখ ।
সোনারগাঁ পৌরসভা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সভাপতি মোহাম্মদ আলী সুজন বলেন, সপরিবারে জাতির পিতা বঙ্গবন্ধুকে হত্যা করার পর বাংলাদেশসহ সারা বিশ্বে নেমে আসে তীব্র শোকের ছায়া এবং ছড়িয়ে পড়ে ঘৃণার বিষবাষ্প। শোকে মুহ্যমান হয়ে পড়ে বাঙালি জাতি। সেই ১৫ আগষ্ট সারা দেশের ন্যায় সোনারগাঁও পৌরসভায় শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর পক্ষ হতে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল আয়োজন করা হয়। আমরা সোনারগাঁ পৌরসভা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ এর পক্ষ হতে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার নিহত পরিবারের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি।

6