পিরোজপুরে ইউপিতে সদস্য পদে রফিকুল ইসলামের পক্ষে মাঠে নামলেন ৫ শতাধিক নারী

6

সোনারগাঁ বার্তা ২৪ ডটকম: আসন্ন নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে পিরোজপুর ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ডের সদস্য প্রার্থী রফিকুল ইসলাম সরকারের পক্ষে ব্যাপক গনসংযোগ করেছেন। বৃহস্পতিবার দিনভর ওই ওয়ার্ডের পাঁচ শতাধিক নারী রফিকুল ইসলাম সরকারের পক্ষে মৃধাকান্দি, নাগেরগাঁও, আষাড়িয়ারচর, ছয়হিস্যা গ্রামের প্রতিটি বাড়িতে গিয়ে মোরগ প্রতিকের পক্ষে ভোট প্রার্থনা করেন।
পরে তারা উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি থেকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গিয়ে মোড়ক প্রতীক নিয়ে মিছিল করেন। মিছিলটি মহাসড়ক থেকে আষাড়িয়ারচর এলাকায় গিয়ে শেষ হয়।

সরেজমিনে গিয়ে দেখা যায়, পিরোজপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য প্রার্থী রফিকুল ইসলাম সরকারের পক্ষে প্রায় পাঁচ শতাধিক নারীরা বৃহস্পতিবার সকাল ১০টায় গনসংযোগ করতে বের হন। এ সময় তারা ওই ওয়ার্ডের ৫টি গ্রামের প্রতিটি বাড়ী ও মহল্লায় গিয়ে সাধারণ জনগণের কাছে নির্বাচনী লিফলেট বিতরণ করে ভোট প্রার্থনা করেন।

গনসংযোগে অংশ নেওয়া নারী তানিয়া আক্তার ও আমেনা বেগম জানান, রফিকুল ইসলাম সরকার ৬নং ওয়ার্ডের সদস্য পদে প্রার্থী হয়েছেন একজন সৎ ও যোগ্যপ্রার্থী রফিকুল ইসলাম সরকার। তিনি নির্বাচিত হলে এলাকায় ব্যাপক উন্নয়ন করবেন। করোনা মহামারীতে কর্মহীন মানুষের পাশে দাড়িয়েছেন। তাই এবারের নির্বাচনে তিনি প্রতিদ্বন্ধী প্রার্থীর চেয়ে বিপুল ভোটে নির্বাচিত হবেন।

পিরোজপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সদস্য প্রার্থী রফিকুল ইসলাম সরকার বলেন, আমি সব গরীব দু:খী ও সাধারন মানুষের পাশে ছিলাম এবং থাকব। করোনা মহামারীর সময় কর্মহীন হয়ে পড়া দরিদ্র মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্য সহায়তা করেছি। সাধারন মানুষ আমার সঙ্গে রয়েছেন তাই সাধারন মানুষ তাদের সুখে দুখে পাশে থাকার জন্য তারা আমাকে প্রার্থী করেছেন। আমি জয়ী হলে পিরোজপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডকে উন্নয়ন করে ডিজিটালে রূপান্তর করব।

6