বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে দেশে উন্নয়নের বড় প্রতিবন্ধকতা: তথ্য মন্ত্রী

6

সোনারগাঁ বার্তা ২৪ ডটকম: তথ্য মন্ত্রী হাসান মাহমুদ এমপি বলেছেন, বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে বাংলাদেশের উন্নয়নের ক্ষেত্রে বড় প্রতিবন্ধকতা। দেশে মাথাপিছু আয় ভারত ও পাকিস্তানের চেয়ে এগিয়ে অথচ বিএনপির চোখে পড়েনা। বিএনপি সব সময় নীতিবাচক রাজনীতি করে। সরকার যতই উন্নয়ন করুক না কেন এসব উন্নয়ন তাদের চোখে পড়েনা। মন্ত্রী শুক্রবার সন্ধ্যায় নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আস্থা ফিড ইন্ডাস্ট্রিজ লিমিটেড নামের প্রাণি খাদ্য উৎপাদনকারী একটি কারখানার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

অনুষ্ঠানে কারখানার চেয়ারম্যান মোশারফ হোসেন চৌধুরীর সভাপতিত্বে আরো বক্তব্য দেন, নারায়ণগঞ্জ-২ আসনের সাংসদ নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকা, সাবেক সাংসদ আব্দুল্লাহ আল কায়সার, আস্থা ফিড লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক গিয়াস উদ্দিন খান, পরিচালক সাইফুল ইসলাম বাবু প্রমূখ।

প্রধান অতিথির বক্তব্যে হাসান মাহমুদ আরো বলেন, বিএনপির নেতাকর্মীরা উড়াল সেতুর উপর দিয়ে গাড়ী চালিয়ে যাওয়ার সময় সেতুর উপড়ে বসে বলেন দেশে কোনো উন্নয়ন নেই। কিছু দিন পর পদ্মা সেতুর উপর দিয়ে চলাচলের সময়ও বলবে দেশে কোনো উন্নয়ন হয়নি। বাংলাদেশ মাছ, খাদ্যশস্য ও সবজি উৎপাদনে অসম্ভবকে সম্ভব করেছে তা কোন যাদুর কারনে নয়, সম্ভব হয়েছে বর্তমান সরকারের যোগ্য নেতৃত্বের কারনে। এ অসম্ভবকে সম্ভব করার পেছনে সরকারের নানামূখী নীতির দেশীয় উদ্যোক্তারা এগিয়ে এসেছে এবং তারা উৎপাদন করে দেশীয় চাহিদা মিটিয়ে বিদেশে রপ্তানী করছে এবং নিজেরা লাভবান হচ্ছে।

6