চেয়ারম্যান পদে ১ জন ও মেম্বার পদে ৪ জনের মনোনয়নপত্র প্রত্যাহার

6

সোনারগাঁ বার্তা ২৪ ডটকম: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একজন ও সাধারন সদস্য পদে চার জন প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করে নিয়েছেন। বৃহস্পতিবার মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে তারা মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন কর্মকর্তা ইউসুফ-উর রহমান।

ইউসুফ-উর রহমান সোনারগাঁ বার্তা ২৪ ডটকমকে জানান, উপজেলার মোগরাপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সোহাগ রনি সহ ৬ জন, সাধারন সদস্য পদে ৪১ জন ও সংরক্ষিত সদস্য পদে ১০ জন প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছিলেন। মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী করিম আহাম্মেদ এবং সাধারন সদস্য পদে চারজন মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন। ওই ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সহ ৫ জন, সাধারন সদস্য পদে ৩৬ জন এবং সংরক্ষিত সদস্য পদে ১০ জন প্রার্থী প্রতিদ্বন্ধীতা করবেন।
আগামী ১৫ জুন ইভিএমের মাধ্যমে উপজেলার মোগড়াপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। প্রসঙ্গত: সীমানা নিয়ে মামলার জটিলতার কারনে মোগরাপাড়া ইউনিয়নের নির্বাচন দীর্ঘ দিন ধরে স্থগিত ছিল।

6