দলমত নির্বিশেষে সোনারগাঁ বাসীর উন্নয়ন করে যাচ্ছি: এমপি খোকা

6

সোনারগাঁ বার্তা ২৪ ডটকম: দলমত নির্বিশেষে সোনারগাঁবাসীর উন্নয়ণ করে যাচ্ছেন বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য লিয়াকত হোসেন খোকা। আজ সোমবার বিকেলে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়নের ৪নং ওয়ার্ড জাতীয় পার্টির উদ্যোগে কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বারদী ইউপির ৪ নং ওয়ার্ডের সদস্য ও প্যানেল চেয়ারম্যান আব্দুল আউয়াল এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ জেলা ও সোনারগাঁ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, জাতীয় সেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক মোঃ বেলাল হোসেন, জাতীয় স্বোচ্ছাসেবক পার্টির সমাজ কল্যাণ সম্পাদক আনিসুর রহমান বাবু, পিরোজপুর ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতি সিরাজুল হক ভূইয়া, নাঃগঞ্জ জেলা সেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয়, জাতীয় পার্টি নেতা মুক্তার হোসেন, তোফাজ্জল,বারদী ইউপি সদস্য মোঃ আমিন,ওমর ফারুক, মোহাম্মদ আলী, মো: ইসমাইল, ফরিদা আক্তার প্রমুখ।

প্রধান অতিথি তার বক্তব্যে আরও বলেন, জাতীয় পার্টির সকল নেতাকর্মীদেরকে কাঁধে কাঁধ মিলিয়ে পার্টির জন্য কাজ করতে হবে। আমরা সবাই একতাবদ্ধভাবে কাজ করলে আগামী নির্বাচনে জাতীয় পার্টি ক্ষমতায় আসবে, ইনশাআল্লাহ। সোনারগাঁয়ের সকল শ্রেণী পেশার মানুষের জন্য আমার দরজা সব সময় খোলা থাকে। সোনারগাঁয়ের উন্নয়ণে সকলকে একতাবদ্ধ হয়ে এগিয়ে আসতে হবে।

6