সোনারগাঁয়ে ৫০ শয্যা স্বাস্থ্য কমপ্লেক্সের উদ্বোধন

6

মীমরাজ হোসেন রাহুল:
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫০ শয্যার নব নির্মিত ভবন উদ্বোধন করা হয়েছে। রোববার স্থানীয় সাংসদ লিয়াকত হোসেন খোকা ভবনটি উদ্বোধন করে স্বাস্থসেবার জন্য খুলে দেওয়া হয়। পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উদ্বোধনী অনুষ্ঠান ও আরোচনা সভায় উপস্থিত ছিলেন, স্বাস্থ্য সেবা বিভাগের বিভাগীয় পরিচালক ফরিদ হোসেন মিঞাঁ, নারায়ণগঞ্জের সিভিল সার্জ আবুল ফজল মোহাম্মদ মুশিউর রহমান, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা সাবরিনা হক, সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ হাফিজুর রহমান, উপজেলা আ’লীগের নবনির্বাচিত সহ-সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম, জেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক আবু নাঈম ইকবাল।
এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন, জামপুর ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা হুমায়ুন কবির ভুইয়া, সনমান্দী ইউপি চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ, উপজেলা প্রকৌশলী আরজুরুল হক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল জব্বার, যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াসিনুল হাবীব প্রমূখ।

নবনির্মিত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নির্মাণ কাজে ব্যয় হয়েছে ১ কোটি ৮৮ লাখ টাকা।

আলোচনা সভায় বক্তারা বলেন, উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সটি ৩১ শয্যা থেকে ৫০ শয্যায় উন্নীত করায় সাধারন মানুষ আগের চেয়ে বেশী স্বাস্থ্য সেবা পাবেন। বর্তমান সরকার মানুষের দৌড় গোড়ায় স্বাস্থ্য সেবা পৌছে দিয়েছে। উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সেই এখন সাধারন মানুষ মাতৃত্বকালীন অস্ত্রোপচার, ইসিজি করা যাচ্ছে।

 

6