গনমাধ্যমের সঙ্গে মত বিনিময় করলেন আওয়ামী লীগের নতুন কমিটি

6

নিজস্ব প্রতিবেদক: সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীদের মাঝে কোন কোন্দল নেই যা দেখছেন তা হলো রাজনৈতিক প্রতিযোগিতা। সাংগঠনিকভাবে কে কতোটা কাজে এগিয়ে যাবেন এই নিয়ে সোনারগাঁওয়ের আওয়ামীলীগের নেতারা প্রতিযোগিতা আছে বলে দাবী করেন উপজেলা আওয়ামীলীগের নবনির্বাচিত সভাপতি সামসুল ইসলাম ভূইয়া, সহ-সভাপতি ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের সফল চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম ও সাধারণ সম্পাদক সাবেক এমপি কায়সার হাসনাত।

উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে আজ বিকেলে উপজেলা অডিটোরিয়ামে স্থানীয় গণমাধ্যমের সঙ্গে মতবিনিময় কালে নেতারা এসব কথা বলেন।

নব নির্বাচিত সহ সভাপতি ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেন,আমরা সোনারগাঁও উপজেলা আওয়ামীলীগের সকল নেতাকর্মীরা একতাবদ্ধ হয়ে দীর্ঘ ২৫ বছর পর সকল নেতাকর্মীদের সমন্বয়ে ঐতিহাসিক সম্মেলনের মাধ্যমেই আমরা ইতিমধ্যে প্রমাণ করেছি আমরা রাজনৈতিক প্রতিযোগিতা করে সাংগঠনিক ভাবে দলকে সুসংগঠিত করার জন্য কাজ করছি।আমাদের মধ্যে কোন রাজনৈতিক কোন্দল নেই।

এসময় নবনির্বাচিত সাধারণ সম্পাদক ও সাবেক এমপি কায়সার হাসনাত বলেন,সোনারগাঁওয়ের সাংবাদিক ভাইদের অনেক সময় ভুল তথ্য দিয়ে আমাদের আওয়ামীলীগের মাঝে কোন্দল আছে বলে সংবাদ প্রকাশ করে।আপনাদের জ্ঞাতার্থে জানাতে চাই আমরা আওয়ামীলীগের নেতারা কোন কোন্দলে জড়িত নই।আমরা প্রতিযোগিতার মাধ্যমে বাংলাদেশ আওয়ামীলীগকে শক্তিশালী করার লক্ষে কাজ করে যাচ্ছি।

6