সোনারগাঁয়ে বালু শ্রমিকের অর্ধগলিত লাশ উদ্ধার

6
মীমরাজ হোসেনঃঃ নারায়ণগঞ্জের সোনারগাঁ থেকে মো. বাদল শেখ (৪৫) নামের এক ব্যক্তির গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।
 
বুধবার সকালে উপজেলার বারদী ইউনিয়নের আলগীরচর গ্রামের পাশ থেকে ওই লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িয়ে সন্দেহে আলগীর চর গ্রামের মৃত আব্দুল বাতেনের ছেলে ওবাদুল ইসলামকে আটক করেছে পুলিশ।
 
নিহত মো. বাদল শেখ বরিশালের বানারীপাড়ার বিশার কান্দি এলাকার মৃত বারেক শেখের ছেলে।
 
সে ড্রেজার ব্যবসায়ী আফজাল হোসেনের বালুর বুস্টার মেশিনের মিস্ত্রি হিসেবে কর্মরত ছিল।
 
নিহতের ভাই রবিউল জানান, বাদল শেখের সঙ্গে শনিবার রাত ৯ টায় শেষ কথা হয়। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যায় নি। তাকে হত্যা করা হয়েছে বলে দাবি করেন তিনি। তিনি দাবি করেন, নোয়াগাঁও ইউনিয়নের নাসিরউদ্দিন ও বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজার এলাকার দেলোয়ার হোসেন দিলুর আর্থিক লেনদেন নিয়ে কয়েকদিন আগে কথাকাটাকাটি হয়। এসময় তারা হত্যার হুমকি দিয়েছিল। এ হত্যাকান্ডের সঙ্গে তারা জড়িত থাকতে পারে।
 
বালু ব্যবসায়ী আফজাল হোসেন জানান, নিহত বাদল শেখ তার বুস্টার মেশিনে মিস্ত্রি হিসেবে কর্মরত ছিলেন। গত তিনদিন ধরে তার ব্যবহৃত মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। মোবাইল বন্ধ থাকায় ভেবেছিলাম সে বাড়ি চলে গিয়েছেন। বর্তমানে লাইন বন্ধ রয়েছে। সকালে তার বুস্টার ঘরের সামনে লাশ পাওয়া যায়। এ বিষয়ে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
 
সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, সকালে লাশ দেখতে পেয়ে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। মরদেহ নারায়ণগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর প্রকৃত কারণ বলা যাবে।
6